MASIGNALPHA101

আপনার যেকোনো মডেল এর সাইকেল এ মোটর লাগিয়ে নিন আজি

আপনার যেকোনো মডেল এর সাইকেল এ মোটর লাগিয়ে নিন আজি
Sunday 16 September 2018





আসসালামু আলাইকুম। আসাকরি সবাই ভালো আছেন।
আপনার কি একটি সাইকেল আছে? সাইকেল থাকলে এই পোস্ট টি আপনার জন্য।এখন থেকে আপনি আপনার প্রিয় সাইকেল টিতে মোটর লাগিয়ে নিতে পারবেন। আমাদের কাছে পাবেন সাইকেল এর মোটর কিট মাত্র ৪৫০০ টাকায়।
আইয়াসা নিতে না পারলে কোরিয়া সার্ভিসে পাঠিয়ে দেওয়া যাবে। কোরিয়া সার্ভিস এ পাঠাইলে ২০০ টাকা বেশি দিলেই হবে। বাংলাদেশ এর যেকোনো যায়গায় পাঠিয়ে দেয়া যাবে।





কি কি থাকবে?
আমাদের এই মোটর কিট বা এই পেকেট এ বেটারি ছাড়া সভ থাবেন। আমরা বেটারি বেচিনা। তাও কি কি থাকবে তা এই ভিডিও টি দেখলেই বুজে যাবেন।




ফিটিং করে কিবাবে
আমরা মুলত মোটর পার্স বিক্রি করি। আমরা ফিটিং করি না। এটা লাগানো খোবি সহজ। নিচের ভিডিও টি দেখলেই লাগানো বুজে যাবেন। বা আপনার এলাকায় যারা অটো রিক্সার কাজ করে তাদের দিয়ে লাগিয়ে দিতে পারবেন।

 

এক চার্জে কয় কীলো যায়?
কত কিলো যাবে তা বেটারির এম্পিয়ার এর উপর নির্বর করে যেমন বাজারে পাও্য়া যায় 12v 7.5 এম্পিয়ার বেটারি দিয়ে এক চার্জে ১৫/২০ কিলো যাবে। ৩০ এম্পিয়ার দিয়ে ৭০ কিলো যাবে ইত্যাদি। চেস্টা করবেন শুঁকনো বেটারি ব্যবহার করার।  ড্রাই সেল বা পাউডার বেটারি ভালো

মাসে কত বিল উঠবে?
এটা সমপুর্ন আপনার চালানোর উপর। আপনি প্রতিদিন কি পরিমানে চালান, কোন বেটারি লাগাইছেন, আপনার বাড়িতে ইউনিট কত টাকা, ভোল্টেজ আছে কত তার উপর নির্বর করে। তাও ৬০ টাকা থেকে ২৫০ টাকার বিতরেই।

               ত আর দেরি কেনো। আপনার সাইকেলে আজি মোটর লাগাইতে যোগাযোগ করুন



https://mrmsboys.blogspot.com/http://www.masumscientist.com/p/blog-page_20.html
 যেকোনো মেশিন কম খরচে কিনতে আমাদের Website এর সাথেই থাকুন। আমাদের সাথে যোগাযোগ করুন
avatar

How to get to Kuchigang: How to get to Kuchigang Casino by Bus?
Kuchigang is located in Kuchigang, near Chukchanga, South Korea. 경기도 출장샵 Kuchigang. Bus 양주 출장마사지 journey 논산 출장샵 takes about an hour, but takes 8 minutes. Kuchigang 정읍 출장안마 - North 서산 출장마사지 Korea

4 March 2022 at 11:11